১৭ই নভেম্বর, ২০১৮ ইং ♦ ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ♦ ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী ♦ শনিবার ♦
চকরিয়া বি.এন স্কুলে এনএইচডি প্রকল্পের আওতায় ২য় ফেইজের প্রশিক্ষণ কর্মশালা শুরু Reviewed by Momizat on . চকরিয়া বি.এন স্কুলে এনএইচডি প্রকল্পের আওতায় ২য় ফেইজের প্রশিক্ষণ কর্মশালা শুরু এম.জুনাইদ উদ্দিন কক্সবাজার জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো আয়োজিত এনএইচ চকরিয়া বি.এন স্কুলে এনএইচডি প্রকল্পের আওতায় ২য় ফেইজের প্রশিক্ষণ কর্মশালা শুরু এম.জুনাইদ উদ্দিন কক্সবাজার জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো আয়োজিত এনএইচ Rating: 0
You Are Here: Home » সারাদেশ » চট্টগ্রাম » চকরিয়া বি.এন স্কুলে এনএইচডি প্রকল্পের আওতায় ২য় ফেইজের প্রশিক্ষণ কর্মশালা শুরু

চকরিয়া বি.এন স্কুলে এনএইচডি প্রকল্পের আওতায় ২য় ফেইজের প্রশিক্ষণ কর্মশালা শুরু

চকরিয়া বি.এন স্কুলে এনএইচডি প্রকল্পের আওতায় ২য় ফেইজের প্রশিক্ষণ কর্মশালা শুরু

এম.জুনাইদ উদ্দিন কক্সবাজার জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো আয়োজিত এনএইচডি প্রকল্পের আওতায় ২য় ফেইজের মাঠ পর্যায়ে তথ্য সংগ্রহ কার্যক্রমে সার্বিক সহযোগিতা প্রদানে প্রশিক্ষণ হল রোমের ব্যবস্থা করেন, চকরিয়া বি.এন স্কুল এন্ড কলেজ।
পরিসংখ্যান ব্যুরো কর্মকর্তা প্রবন কর্মকার এর পরিচালনায় এবং সুপারভাইজার তৌহিদুল হোছাইন সহযোগিতায় প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।
৯, ১০ ও ১১ জানুয়ারি পর্যন্ত এই এনএইচডি প্রকল্পের আওতায় ২য় ফেইজের মাঠ পর্যায়ে তথ্য সংগ্রহের ট্রেনিং উক্ত তিনদিন সকাল ১০ ঘটিকা হইতে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত চলবে। উল্লেখ করা যায় যে, এ পরিপ্রেক্ষিতে শুনামির ২য় ফেইজের আওতাভুক্ত ২৫ টি জেলায় তথ্য সংগ্রহের পূর্বে ৯, ১০ ও ১১ জানুয়ারি, ২০১৮ সময়ে গণনাকারী ও সুপারভাইজার প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। এতে বিভিন্ন সরকারি বেসরকারি ও কলেজ ছাত্র/ ছাত্রীরাও উপস্থিত ছিলেন। পরে পরিসংখ্যান ব্যুরো কর্মকর্তা প্রবন কর্মকার বি.এন স্কুল এন্ড কলেজের পরিচালক ও পৃষ্টপোষক মোঃ আতাউল্লাহ ও উপাধ্যক্ষ এম.জুনাইদ উদ্দিন কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Comment

Scroll to top