১৭ই নভেম্বর, ২০১৮ ইং ♦ ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ♦ ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী ♦ শনিবার ♦
দেবিদ্বারে বিএনপির শতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান Reviewed by Momizat on . রবিবার দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের সানানগর মাদ্রসা মসজিদের সামনে বিএনপি নেতাদের যোগদান উপলক্ষে বিশাল জনসভার আয়োজন করা হয়। জনসভায় আওয়ামী লীগে যোগদান করে রবিবার দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের সানানগর মাদ্রসা মসজিদের সামনে বিএনপি নেতাদের যোগদান উপলক্ষে বিশাল জনসভার আয়োজন করা হয়। জনসভায় আওয়ামী লীগে যোগদান করে Rating: 2.5
You Are Here: Home » সারাদেশ » চট্টগ্রাম » দেবিদ্বারে বিএনপির শতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

দেবিদ্বারে বিএনপির শতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

রবিবার দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের সানানগর মাদ্রসা মসজিদের সামনে বিএনপি নেতাদের যোগদান উপলক্ষে বিশাল জনসভার আয়োজন করা হয়।

জনসভায় আওয়ামী লীগে যোগদান করেন, সুতানপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি প্রফেসর আঃ রব মাঝি, বিএনপির সক্রিয় নেতা প্রফেসর আবু তাহের, জাহাঙ্গীর, তাজু মাষ্টার সহ শতাধিক নেতকর্মী । এসময় তাদের ফুল দিয়ে বরণ করে নেন রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলার বর্তমান সংসদ সদস্য জনাব রাজী মোহাম্মদ ফখরুল । বক্তব্যে তিনি বলেন, ‘‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়মী লীগ সরকার সারা বাংলাদেশে জন্নয়নের ঝোয়ারে ভাসিয়ে দিয়েছেন । তারি হাত ধরে আমিও দেবিদ্বার উপজেলার প্রতিটি গ্রামে সেই উন্নয়ন ধারা অব্যহত রাখি।’’ তিনি বিএনপির বিগত সময়ের ক্ষমতার নেতৃত্বের সমালোচনা করে বলেন, বিএনপি ক্ষমতায় আসে শুধু মাত্র ক্ষমতার লোভে আর আওয়ামীলীগ ক্ষমতায় আসে গরীব ও মেহনতী মানুষের কল্যাণের জন্য। আসুন আমরা আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

সভায় প্রধান অথিতি সহ অন্যান্য বিশেষ অথিথি ও নেতাকমীরা বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ সভাপতি জনাব জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক মো: মনিরুজ্জামান মাষ্টার, জেলা সদস্য ও সুতানপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জনাব শাহজাহান সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের সকল অংঙ্গসংঠনের নেতাকমীরা।

সভায় সভাপতিত্ব করেন, সুলতান পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যানস ও সহ সভাপতি মো: মোশারফ ।

Leave a Comment

Scroll to top