১৭ই নভেম্বর, ২০১৮ ইং ♦ ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ♦ ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী ♦ শনিবার ♦
পঞ্চগড়ে শৈত্য প্রবাহে অতিষ্ঠ জনজীবন Reviewed by Momizat on . আবু তৌহিদ (মশাহারুল) পঞ্চগড়: পঞ্চগড়ে আজকের তাপমাত্রা ৫.০৮ © (সেলসিয়াস)। সারা দিন শৈত্য প্রবাহ থাকায় পঞ্চগড়ের মানুষের জনজীবন ব্যহত। সরেজমিনে দেখা গেছে মানুষ হাটে আবু তৌহিদ (মশাহারুল) পঞ্চগড়: পঞ্চগড়ে আজকের তাপমাত্রা ৫.০৮ © (সেলসিয়াস)। সারা দিন শৈত্য প্রবাহ থাকায় পঞ্চগড়ের মানুষের জনজীবন ব্যহত। সরেজমিনে দেখা গেছে মানুষ হাটে Rating: 0
You Are Here: Home » প্রচ্ছদ » পঞ্চগড়ে শৈত্য প্রবাহে অতিষ্ঠ জনজীবন

পঞ্চগড়ে শৈত্য প্রবাহে অতিষ্ঠ জনজীবন

আবু তৌহিদ (মশাহারুল) পঞ্চগড়:

পঞ্চগড়ে আজকের তাপমাত্রা ৫.০৮ © (সেলসিয়াস)। সারা দিন শৈত্য প্রবাহ থাকায় পঞ্চগড়ের মানুষের জনজীবন ব্যহত। সরেজমিনে দেখা গেছে মানুষ হাটে বাজারে, বাসা বাড়িতে আগুনের কুন্ডলি জ্বালিয়ে শীত নিবারনে চেষ্টা চালাচ্ছে।

কনকনে ঠান্ডায় সাধারন শ্রমিক কাজে যোগদান করতে পারেনি। অধিকাংশ সময় মানুষ অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হয়নি। ফলে জনজীবনে স্থবিরতা দেখা দিয়েছে। এই ঠান্ডায় সবথেকে বেশি দুর্ভোগে পড়েছে শিশু ও বৃদ্ধরা। সাধারন মানুষ যাদের শীত নিবারনের ব্যবস্থা নেই তারা কোনরকম সামান্য ছেড়া কম্বল কাথা দিয়ে শীত নিবারনের জোড় চেষ্টা চালাচ্ছে। হাড়কাপানো এই ঠান্ডায় হিমালয় কন্যা পঞ্চগড়ের মানুষের যেন দুর্ভোগের অন্ত নেই। সমাজের সাধারন মানুষের চাওয়া যেন এই শীতের প্রকোপ থেকে বাঁচার জন্য বিত্তবানেরা শীত বস্ত্র নিয়ে এসব অসহায় মানুষের পাশে এসে দাড়ান।

জেলা প্রশাসনের সাথে কথা বলে জানা গেছে শীতের ব্যাপারে প্রয়োজনীয় দ্রুত ব্যবস্থা গ্রহনে উর্দ্ধতন কতৃপক্ষ কে অবহিত করা হয়েছে। আশা করা যাচ্ছে এসব শীতার্থ অসহায় মানুষদের খুব দ্রুত শীতবস্ত্র বিতরন করা হবে।

আবহাওয়া অধিদফতর সুত্রে জানা গেছে আরো বেশ কয়েকদিন এই আবহাওয়া বিরাজমান থাকবে।

Leave a Comment

Scroll to top