১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ♦ ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ ♦ ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী ♦ মঙ্গলবার ♦
বরইতলি স্টুডেন্টস এসোসিয়েশনের শিক্ষা উপকরণ বিতরন Reviewed by Momizat on . বরইতলি স্টুডেন্টস এসোসিয়েশনের শিক্ষা উপকরণ বিতরন কক্সবাজার জেলা প্রতিনিধি : চকরিয়ার বরইতলী ইউনিয়ন স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে ২০১৮সালের এসএসসি ও দাখিল পরীক্ষ বরইতলি স্টুডেন্টস এসোসিয়েশনের শিক্ষা উপকরণ বিতরন কক্সবাজার জেলা প্রতিনিধি : চকরিয়ার বরইতলী ইউনিয়ন স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে ২০১৮সালের এসএসসি ও দাখিল পরীক্ষ Rating: 0
You Are Here: Home » সারাদেশ » চট্টগ্রাম » বরইতলি স্টুডেন্টস এসোসিয়েশনের শিক্ষা উপকরণ বিতরন

বরইতলি স্টুডেন্টস এসোসিয়েশনের শিক্ষা উপকরণ বিতরন

বরইতলি স্টুডেন্টস এসোসিয়েশনের শিক্ষা উপকরণ বিতরন

কক্সবাজার জেলা প্রতিনিধি : চকরিয়ার বরইতলী ইউনিয়ন স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে ২০১৮সালের এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

৩ ডিসেম্বর বুধবার বরইতলি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৬০০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করা হয়। তারমধ্যে
বরইতলী ইউনিয়নের বরইতলী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়, বরইতলী মাদরাসা, পহরচাঁদা মাদরাসা, বরইতলী উচ্চ বিদ্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এস.এস.সি ও দাখিল পরীক্ষার্থীদের হাতে পরীক্ষার রুটিনসহ শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

শিক্ষা উপকরণ বিতরণকালে স্টুডেন্ট এসোসিয়েশনের কর্মকর্তারা জানান, শিক্ষার্থীদের কল্যাণেই এ সংগঠনের যাত্রা।  ঝরে পড়াদের উৎসাহ প্রদানের মাধ্যমে শিক্ষা-দীক্ষায় অগ্রগামি করতে স্টুডেন্টস এসোসিয়শেন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  এমন উদ্দেশ্য ও লক্ষ্যকে সামনে রেখে সংগঠনটি নানামুখি উদ্যোগ গ্রহণ করেছে।

অর্থ সংকটে পড়ে কোন শিক্ষার্থী যেন পিছিয়ে কিংবা ছিটকে না পড়ে; সেই সহযোগিতায় পাশে থাকার প্রতিশ্রুতিতেই বদ্ধপরিকর এ সংগঠন।  উন্নত পড়ালেখা চালিয়ে যাবার ক্ষেত্রে এ সংগঠনের পক্ষ থেকে শিক্ষার্থীদের জীবনের লক্ষ্যকে স্থির করার জন্য সুন্দর পরামর্শ ও সঠিক সিদ্ধান্ত দিয়ে থাকেন বলে কর্মকর্তারা তাদের বক্তব্যে জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক সংগ্রামের চকরিয়া প্রতিনিধি শাহাজালাল শাহেদ ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি এম.জুনাইদ উদ্দিন।

Leave a Comment

Scroll to top