১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ♦ ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ ♦ ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী ♦ মঙ্গলবার ♦
১৫ শিক্ষার্থী বহিস্কার হচ্ছেন ঢাবির Reviewed by Momizat on . ১৫ শিক্ষার্থী বহিস্কার হচ্ছেন ঢাবির জাহিদুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থীকে বহিষ্কারের সুপারিশ করেছে বিশ্ববিদ্যালয়ের শৃ ১৫ শিক্ষার্থী বহিস্কার হচ্ছেন ঢাবির জাহিদুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থীকে বহিষ্কারের সুপারিশ করেছে বিশ্ববিদ্যালয়ের শৃ Rating: 0
You Are Here: Home » সারাদেশ » ঢাকা » ১৫ শিক্ষার্থী বহিস্কার হচ্ছেন ঢাবির

১৫ শিক্ষার্থী বহিস্কার হচ্ছেন ঢাবির

১৫ শিক্ষার্থী বহিস্কার হচ্ছেন ঢাবির


জাহিদুল ইসলাম,
ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থীকে বহিষ্কারের সুপারিশ করেছে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা পরিষদ (ডিবি)।তাদের বিরুদ্ধে জালিয়াতির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার অভিযোগ আনা হয়েছে।আজ বৃহস্পতিবার পরিষদের এক বৈঠকে এই সুপারিশ করা হয়।
এসব শিক্ষার্থী ২০১৬ সালে জালিয়াতির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে ভর্তি হন।
বৈঠক শেষে দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আখতারুজ্জামান বলেন, সিন্ডিকেটের সভায় এই সুপারিশ কার্যকর করা হবে।তিনি বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), গণমাধ্যম ও বিশ্ববিদ্যালয়ের অনুসন্ধানের এই ১৫ জনের জালিয়াতির বিষয়টি প্রমাণ হয়েছে।বহিষ্কৃত হলেন- ভূগোল ও পরিবেশ বিভাগের নাভিদ আনজুম তনয়, পদার্থ বিজ্ঞান বিভাগের মো. মহিউদ্দিন রানা, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের আব্দুল্লাহ আল মামুন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের নাহিদ ইফতেখার, মনোবিজ্ঞান বিভাগের মো. বায়জিদ, বিশ্ব ধর্ম ও সংস্কৃতি বিভাগের মো. আজিজুল হাকিম, সংস্কৃত বিভাগের প্রসেনজিৎ দাস, স্বাস্থ্য অর্থনীতি বিভাগের ফারদিন আহমেদ সাব্বির, অর্থনীতি বিভাগের মো. তানভীর আহমেদ মল্লিক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের রিফাত হোসেইন, ইসলামক স্টাডিজ (বিজ্ঞান) বিভাগের রাফসান করিম, বাংলা বিভাগের আখিনুর রহমান অনিক, ইতিহাস বিভাগের টি এম তানভীর হাসনাইন ও শিক্ষা ও গবেষণা বিভাগের মুন্সী মো. সুজাউর রহমান।

Leave a Comment

Scroll to top