১৭ই নভেম্বর, ২০১৮ ইং ♦ ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ♦ ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী ♦ শনিবার ♦
বুদ্ধি খাটিয়ে যেভাবে জেনে নিবেন মেয়েদের আসল বয়স! Reviewed by Momizat on . সাধারণত অনেকেই তার আসল বয়স লুকাতে স্বাচ্ছন্দ বোধ করে। তবে মেয়েদের ক্ষেত্রে বয়স লুকানো নিয়ে একটা অভিযোগ প্রায় শোনা যায়। অবশ্য কৌশলগত কারণেই অনেকেই এটা করে থাকে। সাধারণত অনেকেই তার আসল বয়স লুকাতে স্বাচ্ছন্দ বোধ করে। তবে মেয়েদের ক্ষেত্রে বয়স লুকানো নিয়ে একটা অভিযোগ প্রায় শোনা যায়। অবশ্য কৌশলগত কারণেই অনেকেই এটা করে থাকে। Rating: 0
You Are Here: Home » প্রচ্ছদ » বুদ্ধি খাটিয়ে যেভাবে জেনে নিবেন মেয়েদের আসল বয়স!

বুদ্ধি খাটিয়ে যেভাবে জেনে নিবেন মেয়েদের আসল বয়স!

সাধারণত অনেকেই তার আসল বয়স লুকাতে স্বাচ্ছন্দ বোধ করে। তবে মেয়েদের ক্ষেত্রে বয়স লুকানো নিয়ে একটা অভিযোগ প্রায় শোনা যায়। অবশ্য কৌশলগত কারণেই অনেকেই এটা করে থাকে। তবে কিছু আপনি ইচ্ছা করলে বুঝে নিতে যে কারো বয়স। চলুন এক নজরে দেখে নেওয়া যাক তেমন কিছু উপায়:

গল্পের ছলে: গল্পের ছলে জেনে নিতে হবে ওই নারী কোন সালে এসএসসি পাস করেছেন। সঙ্গে জেনে নিন স্কুলে এই সময়কালে কখনও ফেল করছেন কিনা। তারপরেই হিসাব করলে আসল বয়স বের হয়ে আসবে।

বিবাহবার্ষিকী: মা-বাবার কততম বিবাহবার্ষিকী আসছে জিজ্ঞাসা করতে পারেন। তারপরে অনুমান করে নিন লুকিয়ে রাখা বয়স।

ভোটার কার্ড: এমন কোনো কাজ নিয়ে কথা বলুন, যাতে তাঁর ভোটার কার্ড নিয়ে আপনি কথা বলতে পারেন। আর তখনই উঁকি মেরে দেখে নিতে পারেন ছাপানো জন্ম তারিখ।

চাকরি: ভালো চাকরির আছে বেল তাঁর বায়ো-ডেটা চান। সহজেই বয়স জেনে যাবেন।

অনুমান: কোনো নারীর বয়স দেখতে ৩০-এর আশপাশে হলেন তাঁকে আপনি বলুন, ‘‘আপনাকে দেখে মনেই হয় না আপনার ৩৫ হয়ে গেছে।’’ এই শুনে উনি নিজেই সঠিক বয়স বলে দেবেন।

ডাক্তার দেখানোর সময়: মেয়েরা যখন ডাক্তার দেখাতে যাবে, তাঁর সঙ্গে যান। চিকিৎসকের কাছে সাধারণত কেউ বয়স লুকায় না। ফলে আসল বয়স জানতে পারবেন।

Leave a Comment

Scroll to top