১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ♦ ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ ♦ ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী ♦ মঙ্গলবার ♦
রাজশাহীতে র‌্যাবের অভিযানে ৪ জঙ্গি গ্রেপ্তার Reviewed by Momizat on . নিজস্ব প্রতিনিধি, রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় র‌্যাবের অভিযানে চার জঙ্গি গ্রেপ্তার হয়েছে। এসময় বিপুল পরমিাণ জিহাদী বই জ্বব্দের দাবি করেছে সংস্থাটি। মঙ্গলবার এ অভি নিজস্ব প্রতিনিধি, রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় র‌্যাবের অভিযানে চার জঙ্গি গ্রেপ্তার হয়েছে। এসময় বিপুল পরমিাণ জিহাদী বই জ্বব্দের দাবি করেছে সংস্থাটি। মঙ্গলবার এ অভি Rating: 0
You Are Here: Home » আইন আদালত » রাজশাহীতে র‌্যাবের অভিযানে ৪ জঙ্গি গ্রেপ্তার

রাজশাহীতে র‌্যাবের অভিযানে ৪ জঙ্গি গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় র‌্যাবের অভিযানে চার জঙ্গি গ্রেপ্তার হয়েছে। এসময় বিপুল পরমিাণ জিহাদী বই জ্বব্দের দাবি করেছে সংস্থাটি।

মঙ্গলবার এ অভিযান পরিচালনা করা হয়। তবে তাৎক্ষণিকভাবে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানা যায়নি।

গোদাগাড়ির ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণ
রাজশাহীর গোদাগাড়ীর বেনীপুরে ‘জঙ্গি আস্তানায়’ ১২ মে একটি বোমা বিস্ফোরিত হয়। এ সময় বোমা নিষ্ক্রিয় দলের সদস্যরা সেখান থেকে সরে যান। কিছুক্ষণ পরে তারা আবারো কাজ শুরু করেন।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের বেণীপুর গ্রামের ‘জঙ্গি আস্তানায়’ ওই সকালে ফের শুরু হয়েছে অপারেশন ‘সান ডেভিল’।

এর আগে ১১ মে রাত সাড়ে ৮টার দিকে ‘জঙ্গি আস্তানায়’ পাশেই এক ব্রিফিংয়ে এ অভিযান রাতের জন্য স্থগিত ঘোষণা করেন পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান ভূঁইয়া।

ধানক্ষেতের মাঝখানে টিনের তৈরি বাড়িটির সঙ্গে লাগোয়া কোনো ঘরবাড়ি নেই। তবে কাছাকাছি দূরত্বে যে কয়টি বাড়ি আছে শুক্রবার সেগুলো খালি করে অভিযান শুরু করে পুলিশ। সকাল সাড়ে ৯টার দিকে বোম্ব ডিসপোজাল টিম ‘জঙ্গি আস্তানায়’ ভেতরে প্রবেশ করে।

এর আগে পুলিশ সদস্যরা বাড়িটির দিকে গুলি চালিয়ে নিশ্চিত হন ভেতরে কেউ নেই।

Leave a Comment

Scroll to top