১৭ই নভেম্বর, ২০১৮ ইং ♦ ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ♦ ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী ♦ শনিবার ♦
ক্যারিবীয় দলে ফিরতে পারেন গেইল Reviewed by Momizat on . [caption id="attachment_16957" align="aligncenter" width="640"] ছন্দে থাকা গেইলকে ফিরে পেতে পারে ওয়েস্ট ইন্ডিজ। ফাইল ছবি[/caption] খেলা ডেস্ক: অলরাউন্ডার ডোয়াইন [caption id="attachment_16957" align="aligncenter" width="640"] ছন্দে থাকা গেইলকে ফিরে পেতে পারে ওয়েস্ট ইন্ডিজ। ফাইল ছবি[/caption] খেলা ডেস্ক: অলরাউন্ডার ডোয়াইন Rating: 0
You Are Here: Home » খেলাধুলা » ক্যারিবীয় দলে ফিরতে পারেন গেইল

ক্যারিবীয় দলে ফিরতে পারেন গেইল

ছন্দে থাকা গেইলকে ফিরে পেতে পারে ওয়েস্ট ইন্ডিজ। ফাইল ছবি

খেলা ডেস্ক:

অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো কিছুদিন আগেই জানিয়েছিলেন, ওয়েস্ট ইন্ডিজের হয়ে আর খেলার ইচ্ছে নেই। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে স্বস্তির খবরই পাচ্ছে উইন্ডিজ ক্রিকেট। বিস্ফোরক ওপেনার ক্রিস গেইল ফিরতে পারেন জাতীয় দলে। গেইলের অন্তর্ভুক্তি নিশ্চয়ই টেস্ট সিরিজে ২-০-তে হোয়াইটওয়াশ হওয়া ক্যারিবীয়দের আত্মবিশ্বাসী করে তুলবে।

মাত্রই শেষ হওয়া বিপিএলে দারুণ ছন্দে ছিলেন ক্রিস গেইল। এলিমিনেটর ও ফাইনালে দারুণ দুটি সেঞ্চুরি করে রংপুর রাইডার্সকে প্রথম বিপিএল শিরোপার স্বাদ দিয়েছেন। ফাইনালে তো রেকর্ডই করে বসলেন—৬৯ বলে অপরাজিত ১৪৬ রানের ইনিংসে ১৮টি ছক্কা হাঁকিয়েছিলেন জ্যামাইকান-ঝড়। ম্যান অব দ্য ফাইনাল হওয়ার পর সগর্বে ঘোষণা করেছিলেন, তিনিই ‘সর্বকালের সেরা ব্যাটসম্যান’। এমন দানবীয় ছন্দে থাকা ব্যাটসম্যানকে দলে পাওয়া তো যেকোনো দলের জন্যই আশীর্বাদ।

বিপদটা টের পাচ্ছেন কিউই ফাস্ট বোলার লোকি ফার্গুসন। বলেছেন, ‘আমরা জানি, সে (গেইল) কী করতে পারে। সে এমন একজন ব্যাটসম্যান যে একবার ছন্দ পেয়ে গেলে অনেকক্ষণ উইকেটে থাকে এবং প্রচুর রান করে।’ তবে নিজেদের শক্তিটাও জানতে ভোলেননি এই তরুণ বোলার, ‘আমাদের ওপেনিং বোলাররা নতুন বলে সুইং করাতে খুবই দক্ষ। আমি মনে করি, এটা তাঁর (গেইল) জন্য বড় একটা চ্যালেঞ্জ হবে।’

গেইলকে পেলেও ইনজুরির কারণে দুই ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস ও সুনীল অ্যামব্রিস ও বোলার আলজারি জোসেফকে দলে পাচ্ছেন না ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার। চোটের আঘাত রয়েছে নিউজিল্যান্ড দলেও। ছিটকে গেছেন ওপেনার মার্টিন গাপটিল ও কলিন ডি গ্র্যান্ডহোম। বাবার মৃত্যুর কারণে সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন গ্র্যান্ডহোম। এমনকি প্রথম ওয়ানডের পর বিশ্রাম দেওয়া হচ্ছে নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ও টিম সাউদিকেও। সূত্র: জিনিউজ।

Leave a Comment

Scroll to top